আজ ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

সিএম পির বিশেষ অভিযানে ৩৫ হাজার পিস ইয়াবাসহ দুইজন আটক।

জাহিদ হোসেন :কর্ণফুলী।

দেশের পরিস্থিতি এবং লাগাতার হরতাল অবরোধকে কাজে লাগিয়ে চালিয়ে যাচ্ছে রমরমা ইয়াবা ব্যবসা। শেষ রক্ষা হলো না প্রশাসনের কাছে। আবার উদ্ধার হল ইয়াবার বড় একটি চালান।
কর্ণফুলী থানা মইজ্জ্যারটেক এলাকায় টেকনাফ থেকে আসা একটি ট্রাক থেকে ৩৫ হাজার পিস ইয়াবা সহ দুই যুবককে আটক করেছে পুলিশ। সোমবার (০৬ নভেম্বর) রাত আনুমানিক ১১টার দিকে গোপন তথ্যর ভিত্তিতে মাদক চোরাচালানের খবর পায় পুলিশ। কর্ণফুলী জোনের সহকারী পুলিশ কমিশনার আরিফ হোসেন ও থানার অফিসার ইনচার্জ মোঃ জহির হোসেন এর নেতৃত্বে মইজ্জ্যারটেক এলাকায় বিশেষ চেকপোস্ট বসিয়ে সন্দেহজনক একটি ট্রাককে আটক করা হয়। (ঢাকা মেট্রো-ট-১৮-৩৪৯৮)। এসময় ট্রাক চালক ও হেলপার দুইজনকে আটক করা হয়। পরবর্তী চালক ও হেলপারের দেখিয়ে দেওয়া তথ্য মতে গাড়ির এক্সেলের ভিতর বিশেষ কৌশলে রক্ষিত অবস্থায় তারা নিজেরাই ইয়াবার প্যাকেট গুলো বের করে আনে। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে পাচারকারী স্বীকার করে কক্সবাজার টেকনাফ থেকে ঢাকা গাজীপুরের উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছিল এই ইয়াবা। তবে মূল ইয়াবা কারবারির এখনো কোন খোজ খবর পাওয়া যায় নাই ।

আটককৃতরা হলেন, ফরিদপুর জেলার কোতোয়ালি থানা টেপাখোলা পৌরসভার আলতাফ মোল্লার ছেলে ট্রাক চালক মোঃ রাকিব (২৯) ও ফরিদপুর জেলা বোয়ালমারী উপজেলা কমলেশ্বরদী গ্রামের রহমান খাঁ ছেলে হেলপার মোঃ আশরাফুল খান (৩০)।
ইয়াবার চালান আটকের বিষয়ে সহকারী পুলিশ কমিশনার সাংবাদিকদের জানান, “সোমবার বিকালে আমরা বিশেষ সূত্রে মাদক চালানের তথ্য পাই। সে মতে কর্ণফুলী থানা এলাকায় বিশেষ চেকপোস্ট বসিয়ে মাদক চালানের ট্রাক আটক করি তাদেরকে তল্লাশি করে ইয়াবা সহ দু’জনকে আটক করে পুলিশ। বর্তমানে আটককৃতদের থানা হেফাজতে রাখা হয়েছে। যত তাড়াতাড়ি সম্ভব তাদেরকে হাজতে প্রেরণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর